দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মনিরুজ্জামান খান, গাইবান্ধা :

গাইবান্ধা জেলা সাদুল্লাপুর উপজেলায় ৩৭৮০ পিস ইয়াবাসহ কুমিল্লা জেলার মাদক বিক্রিতা ব্যবসায়ী আব্দুল আলীম (৪২) কে গাইবান্ধা জেলা র‌্যাব-১৩ হাতে গ্রেফতার।

সোমবার (৫ ফ্রেরয়ারি) উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রাম থেকে তাকে আটক করে।আটককৃত, আব্দুল আলীম কুমিল্লাজেলার দেবীদ্বার উপজেলার উজানিপাড়া গ্রামের মৃত. আব্দুল সোবহান মিয়ার ছেলে।

র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ-ই তথ্য জানান।গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য আসছে ।

এ খবর পেয়ে র‌্যাব-১৩ এক অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আব্দুল আলীমকে ৩ হাজার ৭ শত ৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে ।প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তিনি মাদক ব্যবসা দীর্ঘদিন থেকে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে তিনি মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে জানায়।

এবিষয়ে,সাদুল্লাপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা হাজতে পাঠানো হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version