মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

দিনাজপুরে মাদক পাচারকালে র‌্যাবের হাতে কিশোর সহ আটক ২

এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

র‌্যাব -১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৭ জানুয়ারি) বিকালে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি চৌকশ আভিযানিক দল দিনাজপুর জেলার ফুলবাড়ি থানাধীন ১নং এলুয়াড়ি ইউপিস্থ ২নং ওয়ার্ডের অন্তর্গত গনিপুর গ্রামস্থ গনিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে জলপাইতলি বাজার হতে বেজাই বাজার গামী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হয়। এসময়, তাদের কাছ থেকে ৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার ১নং এলুয়ারি ইউনিয়নের উত্তর জুুয়ার এলাকার মোঃ ইসমাঈল সরকারের পুত্র মোঃ মন্জুরুল সরকার (৩৩) এবং একই এলাকার মোঃ তহিদুল সরকার এর ছেলে মোঃ রুহুল আমিন সরকার (১৭)। আটককৃত কারবারিরা অত্যান্ত সুকৌশলে একটি বাইসাইকেলে করে মাদকদ্রব্য ফেন্সিডিলগুলো একটি ব্যাগের মধ্যে লকিয়ে পাচারের চেষ্টা করছিল।

আটককৃত কারবারির বিরুদ্ধে দিনাজপুর জেলার ফুলবাড়ি থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু পূর্বক তাদেরকে বিধি মোতাবেক সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব -১৩, দিনাজপুর এর কোম্পানি অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ আঃ রাজ্জাক খান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version