মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

সৎ ভাই কর্তৃক হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রী গ্রেফতার

কে. এম. সাখাওয়াত হোসেন : সৎ ভাই কর্তৃক নেত্রকোণা পূর্বধলার নজরুল ইসলাম (৫৭) হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। তারা হলেন পূর্বধলার বড়রিয়া গ্রামের আফিল উদ্দিনের ছেলে মো. সুলতান মিয়া (৪৫) ও তার স্ত্রী মোছা. আসমা খাতুন (৩৮)।

শনিবার (৩০ ডিসেম্বর) ভোর ৫টার দিকে ময়মনসিংহ সদর ব্যাটালিয়নের অপারেশনস্ অফিসার উপ-পরিচালক মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল তাদেরকে নেত্রকোণা সদর উপজেলার তাতিয়র চড়পাড়া এলাকা থেকে আটক করতে সক্ষম হন। প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান তিনি।

র‌্যাব জানায়, ভুক্তভোগী নজরুল ইসলাম এবং বিবাদীগণ সৎ ভাই ও ভাগিশরীক। ভুক্তভোগীর সাথে বিবাদীদের দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার একমাস পূর্বে ভুক্তভোগীর সাথে বিবাদীর ঝগড়া হয়। এ বিরোধ মিমাংসায় গত ২১ অক্টোবর স্থানীয়ভাবে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। এ বৈঠক শুরু হওয়ার পূর্বে বিবাদীরা সংঘবদ্ধ হয়ে এক অপরের যোগসাজোসে পূর্ব পরিকল্পিতভাবে বাঁশের লাটিশোঠা ও মুগুর দিয়ে ভুক্তভোগীকে মারপিট করে গুরুতর আহত করেন। আহত নজরুল ইসলামকে স্থানীয়রা শ্যামগঞ্জ বাজারে একটি ক্লিনিকে নিয়ে আসে। সেখানে ইসিজির পরীক্ষার মাধ্যমে ভুক্তভোগীকে মৃত ঘোষণা করা হয়।

র‌্যাব আরও জানায়, গত ২৪ অক্টোবর এ ঘটনায় ভুক্তভোগীর ছেলে বাদী হয়ে পাঁচজনের নাম ও চার-পাঁচজনকে অজ্ঞাত আসামি করে পূর্বধলা থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ধৃত আসামিরা নিজ বাড়ি ত্যাগ করে গা ঢাকা দিয়ে ছদ্মবেশে পলাতক থাকে এবং তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version