আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ
যশোরের শার্শা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় ও বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষা-২৩’র ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকার সময় উভয় বিদ্যালয়ের বিদ্যালয় চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান শিক্ষক খান হাসান আরীফ আহমেদ এর সভাপতিত্বে বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণকারী ২শ ৯৯ জন শিক্ষার্থীর মধ্যে কৃতকার্য ২শ৩৩জন শিক্ষার্থী ও অকৃতকার্য ৬৬জন শিক্ষার্থী এবং প্রধান শিক্ষিকা শাহানারা খাতুনের সভাপতিত্বে বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণকারী ২শ ৬৪ জন শিক্ষার্থীর মধ্যে কৃতকার্য ১শ৩০জন শিক্ষার্থী ও অকৃতকার্য ১শ৩৪জন শিক্ষার্থীর ফলাফল প্রকাশ করা হয়।

বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু জুবায়ের আল মামুনের সঞ্চালনায় ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ইলিয়াছ করির বকুল। এ সময় আরও উপস্থিত ছিলেন, চালিতাবাড়িয়া আর ডি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক রবিউল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা নাজমুল হাসানসহ শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ, সূধি ও শিক্ষার্থীবৃন্দ।
বিদ্যালয়ের অষ্টম থেকে নবম এবং নবম থেকে দশম শ্রেণীর ছাত্র-ছাত্রীর মধ্যে যারা প্রথম স্থান থেকে দশম স্থান অর্জন করেছে তাদের সবাইকে পুরস্কার দেওয়া হয়।

ফল প্রকাশশেষে বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এম.এল.এ মমতাজ আহম্মেদ এর পরিবারের সহযোগিতায় বর্ষসেরা ছাত্রী তাহসিন জাহান তন্দাকে মমতাজ উদ্দীন গোল্ড মেডেল প্রদান করা হয়। এছাড়াও এস এস সি ২০০৩ ব্যাচের ছাত্রবৃন্দদের উদ্যোগে বিদ্যালয়ের সর্বোচ্চ মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ২০ টা চেয়ার, ২০টা স্কুল ব্যাগ ও প্রধান শিক্ষক খান আরিফ হাসানকে সম্মাননা ক্রেস্ট এবং অফিস সহকারীদের জন্য ৫টা জায়নামাজ প্রদান করে।

Share.
Leave A Reply

Exit mobile version