ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে কে হচ্ছেন নতুন এমপি এই আলোচনা শুরু হয়েছে প্রতিটি এলাকার আনাচে কানাচে।

সরেজমিনে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) উপজেলার কয়েকটি এলাকা ঘুরে দেখা যায়, চায়ের দোকান, পাড়া মহল্লা, সড়কের অলিগলিতে চলছে দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে আলোচনা। কে হবে আগামীর সংসদ সদস্য তাও চুলচেরা বিশ্লেষন করছে সাধারন ভোটারসহ প্রার্থীদের কর্মী সমর্থক গণ।

সরেজমিনে বোনারপাড়া রেল স্টেশন চত্বরে কথা হয় সাঘাটা উপজেলার ভাঙ্গামোর এলাকার বাসিন্দা রহমত আলীর সঙ্গে এসময় তিনি বলেন, আমি কাকে ভোট দিব এখনও সিদ্ধান্ত নেই নি। তবে যাকে ভোট দিলে এলাকার উন্নয়নে কাজ করতে পারবে আমি তাকে ভোট দিব।

অনুরুপ ভাবে কথা হয় ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের বালাসীঘাট এলাকার বাসিন্দা হামিদুলের সঙ্গে এসময় তিনি বলেন, আমাদের ফুলছড়ি উপজেলার সমস্যাগুলো দ্রুত শেষ করতে যে কাজ করবে আমরা তাকে ভোট দিব।

এদিকে ভোটের দিনক্ষণ যত এগিয়ে আসছে ততই প্রার্থী ও কর্মী সমর্থক গণ উপজেলা দুটির (১৭ টি ইউনিয়নের) আনাচে কানাচে ভোট প্রার্থনা করে দাঁপিয়ে বেড়াচ্ছেন। ভোটের দিনক্ষণ আরও যত ঘনিয়ে আসবে ততই আরও ব্যস্ততা বাড়বে প্রার্থীসহ কর্মী-সমর্থকদের।

সরেজমিনে ঘোরার সময় বেশ কিছু সাধারন জনগন নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমরা ভোটের যে পরিবেশ দেখছি তাতে এখানে ৬ জন প্রার্থী থাকলেও নৌকা ও ট্রাক প্রতিকের মধ্যে হবে মুল প্রতিদন্দিতা। তবে লাঙ্গলের প্রার্থীকেও এখানে ফেলে দেয়া যাচ্ছে না। সেও ভোটে একজন ফ্যাক্ট হয়ে দাঁড়িয়েছেন।

উল্লেখ্য, নৌকার প্রার্থী হিসেবে এখানে নির্বাচন করছেন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন, ট্রাক প্রতিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়ার কন্যা ফারজানা রাব্বি বুবলি, জাতীয় পার্টির প্রার্থী হিসেবে রয়েছেন দলটির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা। এ ছাড়াও লড়বেন বিকল্পধারার জাহাঙ্গীর আলম (কুলা), ন্যাশনাল পিপলস পার্টির ফারুক মিয়া (আম), স্বতন্ত্র প্রার্থী শামসুল আজাদ শীতল (ঈগল)।

তবে এই নির্বাচনী এলাকার সর্বত্র নৌকা, ট্রাক ও লাঙ্গলের পোষ্টারে ছেয়ে গেলেও কুলা, আম ও ঈগলের পোষ্টার এখনও ঝুলতে দেখা যায়নি।

Share.
Leave A Reply

Exit mobile version