দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে তাকে জরিমানা করা হয়।

তার নাম মোঃ রানা হাওলাদার (২৬)। তিনি পাথরঘাটা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকের একজন সক্রিয় কর্মী।

পাথরঘাটা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ আসনের অন্তর্ভুক্ত পাথরঘাটা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী ড: আবদুর রহমানকে নির্বাচনি পোস্টার ছিঁড়ে ফেলেন মোঃ রানা হাওলাদার। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে আটক করেন। পরে জাতীয় সংসদ নির্বাচনের আচরণবিধির ১৮ ধারা লঙ্ঘন করায় তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা ভূমি কর্মকর্তা খান সালমান হাবীব।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক খান সালমান হাবীব সাংবাদিকদের বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মোঃ রানাকে জরিমানা করা হয়েছে। নির্বাচনী আচরণবিধি পালন করতে আমরা সকল প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের আহ্বান জানাচ্ছি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version