মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

শার্শার বাগআঁচড়ার জনবহুল স্থান থেকে বোমা উদ্ধার

শার্শা প্রতিনিধিঃ
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ই জানুয়ারী ২০২৪ উপলক্ষে সারাদেশে নির্বাচনী প্রচারণায় দাপিয়ে বেড়াচ্ছে প্রার্থীরা। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন সহ কোন প্রকার আইনশৃঙ্খলা পরীপন্থী কর্মকান্ড যেন না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীও রয়েছে তৎপর।

সারাদেশে নির্বাচনী প্রচার প্রচারণায় যখন প্রার্থীরা পাড়া মহল্লায় সহ বিভিন্ন বাজার কেন্দ্রীক এলাকায় ব্যস্ত, সেই প্রচারণায় পিছিয়ে নেই যশোরের শার্শার বাগআঁচড়া ইউনিয়নের জনবহুল বাগআঁচড়া বাজার এলাকা।প্রতিদিনই প্রার্থীদের পক্ষে প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে এই বাজারে। কিন্তু এরই মধ্যে বাগআঁচড়া বাজারের জনবহুল স্থানে পাওয়া গেল ২ টি হাতবোমা।

সম্প্রতি ২৪ই ডিসেম্বর রবিবার বাগআঁচড়ার সবচেয়ে বেশী জনসম্পৃক্ত জিরো পয়েন্ট বাবু চেয়ারম্যান মার্কেটের সামনে ২ টি বোমাসদৃশ্য বস্তু দেখতে পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয় স্থানীয় জনতা, পুলিশ এসে বোমা ২ টি উদ্ধার করে।

এর নেপথ্যে কারণ কি? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বাগআঁচড়া এলাকার জনসাধারণ সহ রাজনৈতিক মহলে। তবে কি কোন নিদিষ্ট মহল নির্বাচনে অযাচিত হস্তক্ষেপ করে ফ্রি ফেয়ার নির্বাচনে বাধাগ্রস্ত করে ফায়দা লোটায় ব্যাস্ত, নাকি মেয়র লিটনের অনুসারীদের দমাতে এই অপচেষ্টা এমনই কথা চাউর হয়েছে সাধারণ মহলে।

তবে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে, একটি মহল তাদের পরাজয় নিশ্চিত জেনে বিরোধী মত দমনে নির্বাচনে পেশী শক্তি ও নানা ধরনের কলা কৌশল ব্যবহার করার পায়তারা করছে যারই পরিপেক্ষিতে তারা বাগআঁচড়ায় বোমা রেখে ফায়দা লোটার চেস্টায় ব্যস্ত।

এবিষয়ে বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, ঐখানে আমাদের স্বতন্ত্র প্রার্থীর লোকজন বসে বলে এবং আমাদের লোক জনের উপর দোষারোপ কারানোর জন্য কেউ রেখে গেছে। আমরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় এসব ষড়যন্ত্র করা হচ্ছে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী শহিদুল ইসলাম বলেন, পরিত্যক্ত অবস্থায় দুইটি বোমা পাওয়া গেছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তথ্য অনুসন্ধানের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version