চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশন-দক্ষিণ আইচা সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো.বাচ্চু (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৫ আরোহী

সোমবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টায় চরফ্যাশন পৌরসভা ৬ নম্বর ওয়ার্ড পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন। নিহত বাচ্চু ভোলার লালমোহন উপজেলার ফুল বাগিচা ৪ নম্বর ওয়ার্ডের আব্দুল শহীদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে যুবক বাচ্চু মোটরসাইকেল নিয়ে মেইন সড়কে দক্ষিণ আইচা থেকে চরফ্যাশন সদরের দিকে যাচ্ছিলেন। এবং আরেক মোটরসাইকেল পেট্রোল পাম্প থেকে বের হচ্ছিলো। মেইন সড়কের পৌরসভা ৬ নম্বর ওয়ার্ড পেট্রোল পাম্পের সামনে মোটরসাইকেল দুটির সংঘর্ষ হয়। এ সময় দুইটি মোটরসাইকেলের ৫ জন আরোহীই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাচ্চু মৃত ঘোষণা করেন। অপর আহত ৫ জনের মধ্যে তিন মোটরসাইকেল আরোহীর অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার বরিশাল শেবাচিমে রেফার করা হয়েছে। বাকী ২ জন চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাখাওয়াত হোসেন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনার কবলে পরা দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ দুর্ঘটনায় দুই মোটরসাইকেলের ৫ জন আরোহী আহত হয়েছেন, আর বাচ্চু নামে অপর একজন নিহত হয়েছেন।

Share.
Leave A Reply

Exit mobile version