কোমরে পিস্তল নিয়ে আওয়ামী লীগের কর্মীসভায় যোগ দিয়েছেন ঝালকাঠি-১ আসনে নৌকার মনোনয়ন পাওয়া ব্যারিস্টার শাহজাহান ওমর। এ সময় তার সঙ্গে থাকা উপজেলা বিএনপির এক নেতার হাতে ছিল বন্দুক।

সোমবার (৪ ডিসেম্বর) দুপরে তার নির্বাচনী এলাকা ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে এক সভায় এমন দৃশ্য দেখা যায়।

গণমাধ্যমের হাতে আসা এক ভিডিও ফুটেজে দেখা যায়, কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় সমাবেশে উপস্থিত হন শাহজাহান ওমর। তার সঙ্গে ছিলেন উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

এ সময় শাহজাহান ওমরের কোমরে পিস্তল ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জলিল মিয়াজীর হাতে একটি বন্দুক দেখা যায়।

কোমরে পিস্তল থাকার বিষয়টি স্বীকার করে শাহজাহান ওমর বলেন, ‘পিস্তলটির লাইসেন্স আছে। আমার ব্যক্তিগত নিরাপত্তার জন্যই এটি সাথে নেয়া। তবে নির্বাচনী আচরণবিধির সাথে সাংঘর্ষিক হওয়ায় দু:খ প্রকাশ করছি।’ 

সমাবেশে বক্তব্যে শাহজাহান ওমর বলেন, ‘কাঠালিয়া আওয়ামী লীগের কোন গ্রুপিং থাকতে পারবে না। এখানে শুধু শেখ হাসিনা গ্রুপ থাকবে। আমি এবং বিএনপির দলবলসহ আপনাদের মেহমান আমাদের বরণ করে নিবেন। আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করব।
এ সমাবেশে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল বসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপনসহ বিভিন্ন আওয়ামী লীগ নেতা উপস্থিত ছিলেন।
Share.
Leave A Reply

Exit mobile version