আল নোমান শান্ত, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি:

নৌকার মনোনয়ন নিয়ে শোডাউনের মধ্য দিয়ে এলাকায় ফিরলেন নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে আওয়ামি লীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোশতাক আহমেদ রুহী।

আজ বুধবার বিকেলে দুর্গাপুর উপজেলার প্রবেশমুখে রাস্তার দু’পাশে হাজার হাজার সমর্থকরা দাঁড়িয়ে তাকে শুভেচ্ছা জানান। তার আগমন উপলক্ষে অর্ধশত গাড়ি ও শত-শত মোটরসাইকেল বহরে হাজারও নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা।

পরে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসলে মোশতাক আহমেদ রুহীকে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

দলীয় কার্যালয়ে মোশতাক আহমেদ রুহী বলেন,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দেওয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আপনাদের আস্থা ,বিশ্বাস ও ভালোবাসা ছিল বলেই আমি নৌকার মনোনয়ন পেয়েছি। দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন,আপনারা আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখব। দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলায় আমার অসমাপ্ত কাজ সম্পন্ন করব।

Share.
Leave A Reply

Exit mobile version