পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পবিপ্রবি বিজনেস ক্লাবের আয়োজনে “জিপি এক্সিলারেটর জেলায় জেলায় স্মার্ট উদ্যোক্তা” এর ইনফরমেশন সেশন অনুষ্ঠিত।

২২ নভেম্বর, (বুধবার) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে স্মার্ট উদ্যোক্তা বিষয় সেশন অনুষ্ঠিত হয়। উক্ত সেশনে প্রধান বক্তা ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক আবুল বাঁশার খান ।বিশেষ অতিথি ছিলেন গ্রামীনফোন লিমিটেডের খুলনা রিজিওনাল হেড বুশরা মেহরিন ,কমিউনিটি বিল্ডার মোঃ মোরশেদ হাসান এবং সাফায়েত উল্ল্যা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিজনেস ক্লাব, পবিপ্রবি এর প্রতিনিধি শাফিন রহমান, ফজলে রাব্বি মারুফ, শেখ রাফিয়া রওশন মেখলা, সীমান্ত শওগত তানিম, মোহাম্মদ মেহেদী হাসান, আসির আওসাফ, মইন-উল-ইসলাম, জামির কাব্য, নশিন নাওয়ার, সৈয়দ সাজিদ ইসলাম সহ অনেকে।

উপস্থাপক হিসাবে ছিলেন জিপি এক্সিলারেটর এর খুলনা জেলার কমিউনিটি বিল্ডার ও স্টার্ট আপ খুলনার প্রতিষ্ঠাতা মোহাম্মদ মেহেদী হাসান। সেশনে উপস্থাপক স্টার্ট আপ নিয়ে উপস্থিত সকলকে সুস্পষ্ট ধারণা দেন, জিপি এক্সিলারেটর এর পূর্ববর্তী সফলতার ব্যাপারে সকলে অবগত করেন, বুট ক্যাম্প এবং ডিজাইন থিংকিং এর ব্যাপারে ধারণা দেন, কোন কোন বিষয়ে উদ্যোক্তাদের নির্বাচন করা হবে এই ব্যাপারে অবগত করেন এবং অংশগ্রহনকারীদের প্রশ্নের উত্তর দেন।

Share.
Leave A Reply

Exit mobile version