তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় এক নারীকে দিন দুপুরে প্রকাশ্যে কুপিয়ে ২ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে মোটরসাইকেল আরোহী ছিনতাইকারীরা। বুধবার দুপুরে কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় সালেহা আক্তার নামে ওই নারীকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তিনি জুড়ী উপজেলার বাহাদুরপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, সালেহা আক্তার তার ভাশুরের ছেলে মোহাম্মদ হোসাইনকে নিয়ে সকাল সাড়ে ১০টায় দিকে কুলাউড়া শাখা পূবালী ব্যাংক থেকে ২ লাখ টাকা উত্তোলন করেন। পরে শহরের ঘাটেরবাজার স্ট্যান্ড থেকে একটি সিএনজিচালিত অটোরিক্সা ভাড়া করে বাড়ি ফিরছিলেন। উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয় এলাকা অতিক্রম করার সময় পেছন থেকে এসে অটোরিক্সার গতিরোধ করে একটি মোটরসাইকেল। এ সময় মোটরসাইকেলে থাকা তিন আরোহী ছিনতাইকারী সালেহাকে কুপিয়ে আহত করে টাকা ভর্তি থলেটি ছিনিয়ে নেয়।
গুরুতর আহত সালেহা আক্তারের স্বজন মোহাম্মদ হোসাইন জানান, তার চাচিকে প্রথমে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতাল থেকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা করবেন। আগে রোগির চিকিৎসা প্রয়োজন।

কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক এর সাথে বৃহস্পতিবার যোগাযোগ করলে তিনি জানান, ঘটনাটি তারা জেনেছেন। সিসিটিভি ফুটেজ দেখে ওই তিনজনকে শনাক্তের চেষ্টা চলছে।

Share.
Leave A Reply

Exit mobile version