রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩৩, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম অনলাইনে কিনে এবং একই মাধ্যমে জমা দিয়েছেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ।

সোমবার (২০ নভেম্বর) আওয়ামী লীগের নির্দেশনা মেনে ডিজিটাল ফান্ড লেনদেনের মাধ্যমে অনলাইনে এই কাজ সম্পন্ন করেন তিনি।

জিএম সেলিম পারভেজ ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন ৩ বার (১৯৮৮-২০০৪ ইং সাল), পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন (২০০৫-২০১৬ ইং সাল), সর্বশেষ উপজেলা আওয়ামী লীগের ২ মেয়াদের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

অনলাইনে মনোনয়ন ফরম সংগ্রহ শেষে জিএম সেলিম পারভেজ বলেন, ‘তৃণমূল থেকে আমার বেড়ে ওঠা’। ১/১১ নেত্রীর মুক্তির আন্দোলনে একাধিকবার কারাবরণ ও নির্মম নির্যাতনের স্বীকার হয়েছি। স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন, ৪ দলীয় জোট সরকারের দুশ্বাসনের বিরুদ্ধে আন্দোলন, ১৫ই ফেব্রুয়ারী ভোটার বিহীন নির্বাচন প্রতিহত, এছাড়াও বিভিন্ন সময়ে হামলা ও মামলা হয়েছে। দলের দুর্দিনেও ছিলাম, এখনও আছি এবং আমৃত্যু দেশ ও দলের কল্যাণে থাকব ইনশাল্লাহ। আমার মমতাময়ী প্রিয় নেত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিগত দিনেও আমার ওপর যে আস্থা রেখেছেন তার জন্য আমি চিরকৃতজ্ঞ।

তিনি বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেয়ে মনোনীত হলে বঙ্গবন্ধু কন্যার নির্দেশনায় আমার এলাকার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আপ্রাণ চেষ্টা করে যাবো। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করতে চাই। আশা করি আমার নেত্রী সব খোঁজ নিয়ে সিদ্ধান্তে পৌছাবেন। এতটুকু বলতে পারি যে, আমি মনোনয়ন পেলে যত প্রতিদ্বন্দ্বিতাই হোক না কেন, জনগণ আমাকে বিজয়ী করবে।’

তিনি আরও বলেন, “যদি দল আমাকে মনোনয়ন নাও দেয়-তবে নেত্রী যাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করবেন আমি তাঁর পক্ষেই কাজ করবো”।

Share.
Leave A Reply

Exit mobile version