আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৫ যশোর-১ আসন থেকে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শার্শা উপজেলার তিনবারের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

রোববার (১৯ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে ফরম সংগ্রহ করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সাহেল আহম্মেদ মিন্টু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সোহারব হোসেন প্রমুখ।

যশোর-১ আসনের জন্য রোববার (১৯ নভেম্বর) সারাদিনে আওয়ামী লীগের ফরম সংগ্রহ করা অন্যরা হলেন- যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য ও বাংলাদেশ ফার্মেসি গ্রাজুয়েটস্ অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হাসান, যশোর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নবী নেওয়াজ মুজিবুদ্দৌলা সরদার কনক।
এছাড়া, জাতীয় পার্টি, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি, তৃর্ণমূল বিএনপি, বাংলাদেশ ইসলামী আন্দোলন ও জাকের পার্টি থেকে মনোনয়ন ফরম কেনার এখন পর্যন্ত কোন তথ্য পাওয়া যায় নি।

শার্শা থানা ও বেনাপোল স্থল বন্দর নিয়ে গঠিত যশোর-১ আসন। এই আসনটি প্রত্যেকটি দলের জন্যই গুরুত্বপূর্ণ।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি।

Share.
Leave A Reply

Exit mobile version