স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরের বেনাপোল থেকে অপহৃত সুমন হত্যার ঘটনায় ঢাকা থেকে একটি মাইক্রোসহ ডালিম কুমার দাস (৩৩), অঞ্জন (৪৯) ও রিয়াজ (৩৮) কে গ্রেফতার করে যশোর জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টীম।

গ্রেফতারকৃত ডালিম ঢাকার শাঁখারী বাজারের বাসিন্দা ও কুমিল্লা জেলার চান্দিনা থানার আলিকামুড়া গ্রামের সুনিল চন্দ্র দাসের ছেলে, অঞ্জন শাঁখারী বাজারের বাসিন্দা ও কুমিল্লার দেবিদ্বার থানার রসুলপুর গ্রামের ঠাকুরদাস নিয়োগির ছেলে এবং রিয়াজপটুয়াখালী জেলার দশমিনা থানার বাঁশবাড়িয়া গ্রামের দৌলত মুন্সির ছেলে।

ঘটনার বিবরণ অনুযায়ী যশোর ডিবি পুলিশের এসআই মুরাদ হোসেনের নেতৃত্বে এসআই মফিজুল ইসলাম ও এসআই শামীম হোসেনের সমন্বয়ে গঠিত একটি চৌকস টিম বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে নয়টায় ঢাকার শাঁখারী বাজারে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাসসহ বেনাপোল থেকে অপহৃত সুমন হত্যার ৩ আসামীকে গ্রেফতার করে।

যশোর জেলা গোয়েন্দা পুলিশ জানায়,গত ১১ নভেম্বর স্বর্ণ চোরাকারবারী চক্রেরকামাল গং কর্তৃক যশোরের বেনাপোল থেকে টেংরালী গ্রামের ওসমান গনির ছেলে ওমর ফারুক ওরফে সুমনকে (২৬) অপহরণের পর হত্যা করে‌।ঘটনাস্থলের আশে পাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও আসামিদের মোবাইল তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, স্বর্ণ চোরাকারবারিদের ২৫টি বার অনুমান ৩ কেজি স্বর্ণ খোয়া যাওয়ায় স্বর্ণ চোরাকারবারি চক্রের কামালগং ভিকটিম সুমনকে সন্দেহজনক আটক করে মারধর করে। তার কাছে স্বর্ণ না পেয়ে তাকে হত্যা করে লাশ মাগুরা জেলার সদর উপজেলার রামনগর গ্রামের এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেয়। এর আগে গত ১৬ নভেম্বর দুপুর ১২টার দিকে, মাগুরা জেলার রামনগর গ্রামে থেকে ভিকটিম সুমনের মৃতদেহ উদ্ধার করে বেনাপোল ও মাগুরা পুলিশের যৌথ উদ্যোগে।

Share.
Leave A Reply

Exit mobile version