যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের যৌথ উদ্যোগে সরাসরি কৃষকের ক্ষেত থেকে সবজি ক্রয় করে ন্যায্য মূল্যে বিক্রয় কার্যক্রম শুরু

সিনিয়র স্টাফ রিপোর্টার (মোঃ সেলিম পাটোয়ারী): বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও বাংলাদেশ ছাত্রলীগের যৌথ উদ্যোগে সরাসরি কৃষকের ক্ষেত থেকে সবজি ক্রয় করে ন্যায্য মূল্যে বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

আজ মঙ্গলবার ১৪ মভেম্বর ভোর ৭ টায় মিরপুর আনসার ক্যাম্পের সামনে ন্যায্য মূল্যে সবজি বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।


এসময় উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

সূত্র জানায় প্রাথমিকভাবে আজ থেকে রাজধানীর মিরপুর আনসারক্যাম্প, হাজারীবাগ পার্ক, ভাষানটেক, বাড্ডা, লালবাগ ও খিলক্ষেত মোট ৬টি স্পটে এ কৃষকের নিকট থেকে কেনা দামে সবজি বিক্রয় কার্যক্রম চলবে।

Share.
Leave A Reply

Exit mobile version