মো:মনিরুজ্জামান খান গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলার কিশামত বালুয়া থেকে পৌরসভার খানকাশরীফ সড়কে সংযোগ রাস্তা ভেড়ামারা রেল ব্রীজ সংলগ্ন ঘাঘট নদীর উপর ৮১ মিটার দীর্ঘ নবনির্মিত পিসি গার্ডার ব্রীজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
(৫ নভেম্বর) রবিবার দুপুরে ব্রীজটির উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। এলজিইডির তত্ত্বাবধানে ব্রীজটি নির্মাণে ব্যয় হয়েছে ৭ কোটি ১৮ লাখ টাকা।
 এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা সদরের এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ছাবিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুল হাসান, উপজেলা প্রকৌশলী মো. বাবলু মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সমপাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, খোলাহাটি ইউপি চেয়ারম্যান মাছুম হক্কানী, ইউপির সাবেক চেয়ারম্যান কাজী ইব্রাহিম খলিল উলফাতসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
ব্রীজ উদ্বোধন পূর্বে এক আলোচনা সভায় হুইপ গিনি বলেন, বর্তমান সরকার জনগণের সরকার। আগের চেয়ে দেশে এখন অনেক উন্নয়ন হয়েছে। দেশের আনাচে-কানাচে সব জায়গায় ব্রীজ, কালভার্ট ও সড়কে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।
এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। তিনি বলেন, বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও রাজনীতি করে। তারা হরতাল-অবরোধ কর্মসূচি দিয়ে মানুষকে আগুনে পুড়িয়ে মারে। তাই আগামীতে যাতে কোন অপশক্তি দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতে না পারে সে জন্য সকলকে সজাগ থাকতে হবে।
Share.
Leave A Reply

Exit mobile version