ভোলা জেলা প্রতিনিধি:

ভোলার দৌলতখান উপজেলার মেদুয়া ইউনিয়নের দক্ষিণ মেদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রঙ্গনে এই ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত হয়।

২-রা নভেম্বর (বৃহঃবার) যুব শক্তি ফাউন্ডেশন ভোলা এর আয়োজনে দিনব্যাপী প্রায় দুই শতাধিক সাধারণ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্ঠানের সূচনা করেন রোকসানা বেগম (মেদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক)

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মাও.মো: আলাউদ্দিন (সিনিয়র শিক্ষক বায়তুন নুর দা: মাদ্রাসা) তিনি বলেন, যুব শক্তি ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন, এই সংগঠন সাধারণ মানুষের নানাবিধ উপকারে আসে। যে কোন বিপদে পাশে পাওয়া যায়।

রক্তের গ্রুপ নির্ণয় করতে পেরে ৪র্থ শ্রেণীর ছাত্রী আসমা জানান, আমি এখন আমার রক্তের গ্রুপ জানি মায়ের যদি কোন সময় রক্ত লাগে,আমি দিব।

একই গ্রামের বাসিন্দা সিদ্দিকুর রহমান জানান, আমরা ভোলা সদরে গিয়া রক্তের গ্রুপ জানলে যাতায়াত ভাড়াসহ ২০০/৩০০ টাকা ভেঙ্গে যায়, এই সংগঠন ফ্রিতে রক্ত পরিক্ষা করে আমাগো উপকার করেছে।

উক্ত অনুষ্ঠানে যুব শক্তি ফাউন্ডেশনের প্রায় ৩০/৪০ জন সদস্য উপস্থিত ছিলেন৷ তাদের মধ্যে মিজানুর রহমান ও সিদ্দিকুর রহমান জানান, আমরা আজকেই নয় শুধু বিগত দিনেও ভাঙ্গা রাস্তার মেরামত কাজ করে সাধারণ মানুষের চলার পথ সহজ করে দিযেছি। অসহায় -হতদরিদ্র প্রায় ২০/৩০ জন মানুষের পাশে দাড়িয়েছি। ভবিষ্যতে আমাদের দীর্ঘ পরিকল্পনা আছে মানব সেবা করে আমরা তা প্রমানীত করবো ইনশাআল্লাহ।

Share.
Leave A Reply

Exit mobile version