দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে  রবিবার  বিএনপির  সকাল – সন্ধার  ডাকা হরতাল ঢিলেঢালা  ভাবে পালিত হয়েছে। দিনের  শুরুতে শহরের দোকানপাট গুলো বন্ধ থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অধিকাংশ দোকানপাট খুলতে শুরু করে। হরতাল চলাকালে পাঁচবিবি শহরে সিএনজি,  ব্যাটারী চালিত যানবাহন ও রিকশার চলাচল ছিল স্বাভাবিক । তবে  ঢাকাগামী ও দুরপাল্লা সহ  বাস  আন্তঃজেলা  চলাচলকারী  বাসগুলো  বন্ধ ছিল।  রেল চলাচলও ছিল স্বাভাবিক । সময়মত আন্তঃনগর ট্রেন গুলোকে  আসা যাওয়া করতে দেখা গেছে। সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও অফিসে কার্যক্রম চলেছে যথারীতি ।
এদিকে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলার পাঁচমাথা, তিনমাথা, রেলষ্টেশন সহ গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন ছিল । এসময়  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল হকের নেতৃত্বে পুলিশকে টহল দিতে দেখা গেছে।
অপর দিকে আগের দিন  রাতে হরতালে পক্ষে বিপক্ষে বিএনপি  ও  আওয়ামীলীগ শহরে  মিছিল বের করে ।
 রবিবার  সকাল ১১ টায় হরতালকে প্রত্যাখান করে  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিহাদ মন্ডলের নেতৃত্বে একটি  মিছিল পৌর আওয়ামীলীগের কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রশিক্ষণ করেন। তবে হরতালের সমর্থনে বিএনপি বা জামায়াতের কোন তৎপরতা  দেখা যায়নি।
পাঁচবিবি থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, হরতালকে সামনে রেখে যে কোনো ধরনের  অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছে ।
Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version