রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ সারা দেশে বিএনপি সহ চিহ্নিত অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উস্কানির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচীর অংশ হিসেবে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় উপজেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলী’র সঞ্চালনায় উক্ত শান্তি সমাবেশে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম হোসেন কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা ও শহিদুল ইসলাম, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফতার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক রাজা মিয়া, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উড়িয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মজনুর রশীদ মজনু, কঞ্চিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম, আওয়ামী লীগ নেতা ফারুক মিয়া, সোলেয়মান সরকার ফুল মিয়া, সহ প্রমুখ।

উক্ত শান্তি সমাবেশে আরও উপস্থিত ছিলেন, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, কৃষকলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বিএনপি সহ চিহ্নিত অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্যর তীব্র নিন্দা প্রকাশ করেন, সেই সাথে সারা বাংলাদেশের জনগণ যাতে শান্তিতে বসবাস করতে পারে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠুভাবে জনগণ তাদের ভোট দিতে পারেন সেই লক্ষ্যে নেতাদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। বক্তারা আরও বলেন, আমরা কারও কর্মসূচিতে বাধা দেব না। বিএনপি-জামায়াত ফাঁকা মাঠ পেলে আবারও নৈরাজ্য ও সহিংসতা করতে পারে। ফলে জনগণের শান্তি এবং জানমালের নিরাপত্তায় তারা মাঠে থাকবেন। এ ধরনের কর্মসূচি নির্বাচন পর্যন্ত চলবে। তবে এগুলো তাদের পালটাপালটি কর্মসূচি নয় বলেও দাবি আওয়ামী লীগ নেতাদের।

Share.
Leave A Reply

Exit mobile version