নাদিম হোসেন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ.লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে শিবগঞ্জ উপজেলা উজির পুর ইউনিয়নের জলো বাজার সহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন ৪৩, চাঁপাইনবাবগঞ্জ -১, শিবগঞ্জ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী,শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ নাজমুল হক। তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে গণসংযোগ করছেন।
২৬ অক্টোবর বৃহস্পতিবার বিকালে উজিরপুর ইউনিয়নের জলোবাজারে সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নাজমুল হক জনসাধারণের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে ,আ.লীগ সরকার দেশের সর্বস্তরের মানুষের মৌলিক চাহিদাগুলো নিশ্চিতকরণসহ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, আ.লীগ সরকার সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদক মুক্ত বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসা সেবা, যুগোপযোগী শিক্ষার প্রসার, পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছে তাই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও আ`লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়নকে আরেকধাপ এগিয়ে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট দিতে আহবান জানান ।

এ সময় উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হবি, পাকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান, উজিরপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version