মনিরুজ্জামান খান গাইবান্ধা: গাইবান্ধা জেলা  সাঘাটা থানা পুলিশের বিশেষ অভিযানে  পেশাদার চোর দলের ৪ জন চোর সদস্য গ্রেফতারসহ ২ টি ব্যাটারি চালিত ইজিবাইক উদ্ধার করে পুলিশ ।
সাঘাটা থানার অফিসার ইনচার্জ রাকিব হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল বিশেষ অভিযান চালিয়ে (১৭ অক্টোবর ) মঙ্গলবার বিকেলে বোনারপারাড়া উপজেলা কেন্দ্রীয়  মসজিদের সামনরের রাস্তা থেকে  একটি ইজিবাইক চুরি করে পালানোর সময় পুলিশ ধাওয়া করে বোনারপাড়া শংকরগঞ্জ ব্রীজের পূর্ব পাশের রাস্তা হতে চুরি যাওয়া ইজিবাইক সহ চোর দলের একজন সদস্য কে আটক করে।
পরে আটককৃত, ওই আসামীর স্বীকারোক্তি অনুযায়ী গাইবান্ধা সদর থানার দাড়িয়াপুর এলাকা হইতে ৩ জন আসামীকে গ্রেফতার সহ আরো একটি ইজিবাইক উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলেন ১. মোঃ অন্তর মিয়া (২০)  পিতা -মোঃ মনু মিয়া, ২.মোঃ আরাফাত ওরফে জার্মান (২৭), পিতা: মৃত: আবু বক্কর, ৩. মো: বাবলু মিয়া (৩৫), পিতা: মৃত: খলিলুর রহমান সকলের সাং- খোলাহাটি দুলালের ভিটা, ৪. মো: ওয়াহেদ মিয়া (৩৩), পিতা: মৃত: আবু তালেব, সাং- উত্তর আনালেরতাড়ী, থানা ও জেলা: গাইবান্ধা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সাঘাটা থানায় একটি চুরির মামলা রুজু হয়েছে।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে গাইবান্ধা সদর থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ “বি” সার্কেল আব্দুল্লাহ আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর থানার  অফিসার ইনচার্জ মাসুদ রানা, সাঘাটা থানার অফিসার ইনচার্জ রাকিব হোসেন সহ বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্য এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
Share.
Leave A Reply

Exit mobile version