মনিরুজ্জামান খান গাইবান্ধা : গাইবান্ধায় জাতীয় পার্টি সম্মেলনে যোগ দিতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) গাইবান্ধা সার্কেট হাউজে অবস্থান করেন। সেই সময়ে গণমাধ্যমের সামনে বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন , দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। অদক্ষতা, অপচয় আর লাগামহীন দুর্নীতির কারণেই সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে পারছে না। এখন নানা অজুহাত দিয়ে দাম নিয়ন্ত্রণহীন করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় গাইবান্ধা সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, এখনো রাজনৈতিক পরিস্থিতি অস্বচ্ছ, অনিশ্চিত। সঠিক সময়ে নির্বাচন সঠিক সময় হবে কি না তা নিয়েও মানুষের মধ্যে আশঙ্কা আছে। তাই জোটের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারিনি।

তিনি আরও বলেন, আমরা ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। এজন্য সব জেলাতেই কাউন্সিল করে সংগঠনকে শক্তিশালী করা হচ্ছে। একই সঙ্গে প্রার্থী মনোনীত করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য প্রতিটি আসনেই কাজ করা হচ্ছে। আগামী নির্বাচনে গাইবান্ধা সবকটি আসনসহ আমরা ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এসময় জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুর রশীদ সরকার, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version