ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখী রোডমার্চ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

বিএনপির দলীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ১০টায় কুমিল্লা থেকে সকালে শুরু হওয়া এই রোডমার্চ ফেনী হয়ে চট্টগ্রামে ঢুকবে।

চট্টগ্রামের মিরসরাই হয়ে নগরীর সিটি গেইট, কর্নেল হাট, একে খান মোড়, জাকির হোসেন রোড হয়ে জিইসি মোড় এবং সেখান থেকে ওয়াসা মোড়, আলমাস সিনেমার সামনে দিয়ে এটি বিকেল ৩টায় কাজীর দেউরী মোড় সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে পৌঁছানোর কথা।

এরপর দলীয় কার্যালয় সংলগ্ন নেভাল মোড়ে সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচি শেষ করা হবে। কর্মসূচিতে নেতৃত্ব দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উপস্থিত থাকবেন কেন্দ্রীয়-স্থানীয় পর্যায়ের সিনিয়র নেতারা।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিনুর রশিদ ইয়াসিন এতে সভাপতিত্ব এবং সঞ্চালনা করবেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব জসিম উদ্দিন।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত লাগাতার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঘোষিত কর্মসূচির মধ্যে রংপুর থেকে দিনাজপুর, বগুড়া থেকে রাজশাহী, ভৈরব থেকে সিলেট, বরিশাল থেকে পিরোজপুর, ঝিনাইদহ থেকে খুলনা, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ, ফরিদপুর থেকে মাদারীপুর হয়ে শরীয়তপুর পর্যন্ত রোড মার্চ করেছে বিএনপি। আজ কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখী রোডমার্চ। এছাড়া রাজধানীতে একাধিক সমাবেশ করেছে দলটি।

Share.
Leave A Reply

Exit mobile version