তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন এক নারী। বুধবার (৪ অক্টোবর) দুপুর ইসলামী ব্যাংক মৌলভীবাজার শাখা হইতে ১ লক্ষ ১৬ হাজার টাকা উত্তোলন করে চৌমুহনা উত্তরা ব্যাংকে জমা দেওয়ার পথে গাড়িতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন ৪৫ বছর বয়সী সেনুর আক্তার নামের এক নারী।

ভুক্তভোগী ঐ নারী জানান: প্রথমে কুসুমবাগ পয়েন্টের ইসলামী ব্যাংকের ভিতরে টাকা উত্তোলন করার সময় ৩ জন অজ্ঞাতনামা মহিলা আমার পাশে বসে থেকে ধাক্কাধাক্কি করে। ব্যাংক থেকে টাকা উত্তোলন করিয়া কুসুমবাগ এস.আর প্লাজার সামনে থেকে উত্তোলনকৃত টাকা চৌমুহনা উত্তরা ব্যাংকে জমা দেওয়ার জন্য টমটম গাড়িতে উঠি। টমটমের ভিতরে আমার দু’পাশে দুইজন মহিলা বসে চাপাচাপি শুরু করে এবং আমাকে মিথ্যা ভুল-ভাল বলে অন্য মনস্ক করে। একপর্যায়ে ১ জন মহিলা ইচ্ছাকৃতভাবে আমার গায়ের উপর পড়ে এবং আমাকে বলে তাহার নাকি মাথা ব্যাথা করতেছে। পরবর্তীতে আমি চৌমহনাতে গিয়ে টমটম গাড়ির ভাড়া দিতে গিয়ে দেখি আমার ব্যাগের চেইন খোলা এবং আমার ব্যাগের ভিতরে থাকা টাকা নাই।

ঘটনাটির পরেই ঐ নারী মৌলভীবাজার মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন।

পরবর্তীতে মৌলভীবাজার মডেল থানার ওসি মোঃ হারুনুর রশিদ চৌধুরী জানান, অভিযোগ পেয়েছি প্রতারক চক্রকে ধরতে পুলিশের অভিযান চলমান।

Share.
Leave A Reply

Exit mobile version