গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ

”সর্বজনীন মানবাধিকার ঘোষণায় প্রবীণদের জন্যে প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে প্রজন্মের ভূমিকা”শীর্ষক প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসুচি পালনের মধ্যে দিয়ে সাপাহারে ১লা অক্টোবর“আন্তর্জাতিক প্রবীণ দিবস-২০২৩ পালিত হয়েছে।
বে-সরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) প্রায় দুই যুগ ধরে নিজস্ব তহবিল থেকে অর্থ ব্যায় করে দেশের প্রবীণদের কল্যাণে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়ন করে আসছে
যার মূল লক্ষ্য হচ্ছে দরিদ্র এবং দুস্থ প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে অবদান রাখা। ‘প্রবীণ কল্যাণ কর্মসূচি’ এর আওতায় “আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে রিক সাপাহার এরিয়ার উদ্যোগে এ দিন সকাল ৯ টায় সাপহার উপজেলা সদরে বর্ণাঢ্য র‌্যালী,জিরোপয়েন্ট চত্বরে মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সংস্থার রাজশাহী জোনাল ম্যানেজার মোঃ আজিজার রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপাহার এরিয়া ম্যানেজার রাজিব খান,শাখা ব্যবস্থাপক মঙ্গল চন্দ্র রায় কোঙর,গোয়ালা শাখা ব্যবস্থাপক বারিউল ইসলাম,বকুল শাহ,প্রবীন কমিটির সাপাহার ইউনিয়ন সভাপতি মকবুল হোসেন,গোয়ালা ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক রমজান আলী,সদর ইউনিয়ন পরিষদের সদস্য সামশুল ইসলাম, সহ সংস্থার এরিয়া ও বিভিন্ন শাখা পর্যায়ের কর্মকর্তা,জন প্রতিনিধি, সমাজসেবী ও সাংবাদিকগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Share.
Leave A Reply

Exit mobile version