চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজনৈতিক নেতাকর্মীদের প্রচারে মুখর হয়ে উঠেছে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসন। আওয়ামী লীগ নেতাকর্মীরা সরকারের উন্নয়ন ও সফলতা সাধারণ ভোটারদের সামনে তুলে ধরে মোটরসাইকেল শোভাযাত্রা করছেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।
মোটরসাইকেল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এই আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম ।
মঙ্গলবার বিকেলে উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন খন্ড খন্ড মিছিল নিয়ে রাণীহাটি জিরো পয়েন্ট এলাকায় এসে সমবেত হয়।
এরপর সেখান থেকে দশ হাজারের অধিক মোটরসাইকেল নিয়ে সমর্থকরা শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি রানিহাটি – শিবগঞ্জ -কানসাট -খাসের হাট – মনাকষা বাজার হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এ সময় রাস্তায় থেমে থেমে পথসভা করেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও সৈয়দ নজরুল ইসলাম । তিনি প্রতিটি গ্রামের মানুষের মাঝে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র ও সফলতার কথা তুলে ধরেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল গনি জোহাসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version