দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে.এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে ট্রাকে করে ১৪ হাজার ৮৫০ কেজি অবৈধ ভারতীয় চিনি নিয়ে যাবার পথে পাশর্^বর্তী জেলা কিশোরগঞ্জে আটক করেছে র‌্যাব-১৪। জড়িত থাকার অপরাধে ট্রাক চালকসহ তিনজন চোরাকারবারীকে আটক এবং পাঁচটি মোবাইল ফোন, একটি ট্রাক ও নগদ ১৭ হাজার টাকা জব্দ করা হয়েছে।

আটকরা হলো- তাড়াইল উপজেলার কৌলিগাতি গ্রামের মৃত আব্দুল সোবহান খানের ছেলে মো. বায়োজিদ খান (৪৮), সদর উপজেলার ঝালুপাড়া গ্রামের মো. জাফর আলীর ছেলে মো. জাহাঙ্গীর (২৭) ও পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামের মৃত মীর হোসেনের ছেলে ট্রাক চালক মো. আশরাফ (৫৫)। তারা সকলে কিশোরগঞ্জ জেলার বাসিন্দা।

বুধবার (৯ সেপ্টেম্বর) ভোর সোয়া ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কিশোরগঞ্জের সদর উপজেলার মহিনন্দ ভদ্রপাড়া এলাকার চাঁনমারি মোড়স্থ নীলগঞ্জ-তাড়াইলগামী পাঁকা রাস্তার উপর তল্লাশী চৌকি স্থাপন করে। এসময় তাড়াইল দিক হতে কিশোরগঞ্জ শহরের দিকে আগত একটি ট্রাককে সিগন্যাল দিয়ে থামায়। তল্লাশী করে ট্রাকে চিনি দেখতে পান র‌্যাবের সদস্যরা। পরে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তিনজনকে আটক ১৪ হাজার ৮৫০ কেজি চিনি জব্দ করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪ (সিপিসি-২) কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির।

তিনি বলেন, ধৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নেত্রকোনার সীমান্তাবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে অবৈধ ভারতীয় চিনি দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করার কথা স্বীকার করেছে। ভারতীয় চিনিসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version