মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

লালপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী একজন নিহত

মোঃ আতাউর রহমান
লালপুর( নাটোর) প্রতিনিধি

নাটোরের লালপুরে প্রাইভেট কারের ধাক্কায় বাবুল মন্ডল(৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।বুধবার বেলা সোয়া একটার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের লক্ষীপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাবুল মন্ডল লালপুর উপজেলার গৌরিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং আহতরা হলেন, একই এলাকার মক্কেল শাহর ছেলে হামিদুল ইসলাম (৪০), অপরজন খোদাবক্সের ছেলে আজগর (২৫)।বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন
পুলিশ ও এলাকাবাসী জানায়, ঈশ্বরদী থেকে লালপুরগামী সাদা রঙের একটি প্রাইভেটকার লালপুর-ঈশ্বরদী সড়কের লক্ষীপুর মোড়ের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে আসা একটি মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পাশে দাঁড়িয়ে থাকা কয়েকটি চার্জার ভ্যানকে চাপা দেয়। এতে মোটরসাইকেল অারোহীসহ তিনজন আহত হয়। আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী বাবলু মন্ডলকে মৃত ঘোষণা করেন । দুর্ঘটনার পর পরই প্রাইভেট কারের চালক পালিয়ে যায়। লালপুর থানার ওসি উজ্জল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কারটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলাসহ আইনী ব্যবস্হা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version