বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কটিয়াদীতে উপজেলা মুক্তিযোদ্ধাদের উদ্যোগে ১৫ই আগষ্ট উপলক্ষে শোকসভা

মিয়া মোহাম্মদ ছিদ্দিক, কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদীতে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধাদের উদ্যোগে শোক র‌্যালি,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে কটিয়াদী পুরাতন বাজার মুক্তিযোদ্ধা কার্যালয়ে শোকসভা ও দোয়া মাহফিলে বীরমুক্তিযোদ্ধা তুলসি কান্তি রাউতের সভাপতিত্বে ও বিশিষ্ঠ সাংবাদিক সারোয়ার হোসেন শাহীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী পরিষদের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ মুশতাকুর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা খানজাদা শাহরিয়ার বিন মান্নান,কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন।
এ সময় মুক্তিযোদ্ধাদের পক্ষে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ইসরাইল মিয়া,মতিউর রহমান,আঃ বাতেন প্রমুখ। এতে সকল মুক্তিযোদ্ধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সর্বস্তরের লোকজন। অনুষ্ঠান শেষে দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version