বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

চাটখিল এক পরীক্ষার্থী ও দুই হল পরিদর্শক বহিস্কার

ম.ব.হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

নোয়াখালীর চাটখিলে ফাজিল (ডিগ্রী) পরীক্ষা চলাকালীন অসৎ উপায়ই অবলম্বন করার দায়ে এক শিক্ষার্থী ও দায়িত্ব অবহেলার কারণে দুই হল পরিদর্শক বহিস্কার করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৩আগষ্ট) সকাল ১০ টায় ফাজিল (ডিগ্রি) পাস পরীক্ষা চলাকালে চাটখিল কামিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষার হলে উলূমুল আরাবিয়্যাহ ওয়াশ শরীয়াহ বিষয়ের পরীক্ষা নকলের দায়ে খোয়াজের ভিটি ফাজিল মাদ্রাসার ফাজিল (ডিগ্রী)২য় বর্ষের ছাত্রী সাবিহা জাহান তাসফি, রেজিঃ নং-১৯২০২১২৬৭, স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। পরীক্ষা চলাকালীন দায়িত্ব অবহেলার করণে দুই কক্ষ পরিদর্শক চাটখিল কামিল মাদ্রাসার সহকারি অধ্যাপক ফয়সাল আহম্মদ ও মল্লিকা দীঘির পাড় ফাজিল মাদ্রাসার সহকারি অধ্যাপক জহির উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উজ্জ্বল রায় বলেন, শিক্ষক থাকার পরেও শিক্ষার্থীরা দেখে দেখে লেখছে। এছাড়াও দায়িত্বে চরম অবহেলা থাকায় দুই পরিদর্শক কে অব্যাহতি দেয়া হয়েছে। সুষ্ঠ পরীক্ষা নেওয়ার জন্য প্রশাসন সর্বদা তৎপর থাকবে। কোন রকম অনিয়মকে ছাড় দেওয়া হবে না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version