ম.ব.হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক নূর উদ্দিন শামীমের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশ্যে ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।
শনিবার (৫আগষ্ট) সকাল ১১টায় উপজেলার চুঁড়িইবাতি পাটি সেন্টারে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক নূর উদ্দিন শামীম।
তিনি বলেন আমার মত একজন ক্ষুদ্র মানুষের ডাকে সাঁড়া দিয়ে আপনারা এখানে এসেছেন, এই জন্য আমি আপনাদের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি স্কুল জীবন থেকে রাজনীতির সঙ্গে জড়িত, আমি সোনাইমুড়ী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক এবং জেলা ছাত্রলীগের সদস্য ছিলাম। বর্তমানে সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব সুনামের সঙ্গে পালন করে আসছি।
তিনি আরো বলেন বিভিন্ন রাজনৈতিক দল থেকে আসা সুবিধা ভোগী লোক কিছু সাংবাদিকদের ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশ্যে ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে অপপ্রচারে লিপ্ত হয়। আমি এ ঘৃন্য অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
আমি জানি সাংবাদিকরা জাতির বিবেক, আপনারা কখনও আমার প্রতিপক্ষ নন, বরং দেশের উন্নয়নের অগ্রযাত্রায়, দেশকে এগিয়ে নেয়ার কাজে আমরা একে অপরের সহযোদ্ধা। আমি চাই আপনাদের দিয়ে আমার মত উদীয়মান একজন তরুণের কোনো ক্ষতি যেনো না হয়, দূরত্ব তৈরি করে কেউ যেনো আপনাদের সাথে আমার ভুল বোঝাবুঝি তৈরী করে দিয়ে নিজেদের ব্যাক্তিগত স্বার্থ হাসিল না করে। বা তাদের অসৎ উদ্দেশ্য পূরণে ঢাল হিসেবে আপনাদের ব্যবহার করতে না পারে, সে জন্য একটি প্রোপাগাণ্ডার বিষয়ে আপনাদের জানাতেই আমার এই সংবাদ সম্মেলন। আমি কোন কাঁদা ছোঁড়াছুড়ি কিন বা কারো ক্ষতি সাধনে রাজনীতি করি না। মানুষের কল্যানেই রাজনীতি করি। দেশের জন্য মানুষের জন্যই সাংবাদিকদের কলম, কারো ব্যাক্তিগত চরিত্র হনন অবশ্যই বস্তুনিষ্ঠ সাংবাদিকদের কাজ নয়, তারা তা করেও না।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দিলদার হোসেন নোবেল, যুগ্ম-আহ্বায়ক মোঃ নুর উদ্দিন শামীম, যুগ্ম-আহ্বায়ক নিজাম উদ্দিন, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনির আহমেদ, সাধারণ সম্পাদক শেখ সালাউদ্দিন মিলন, সোনাইমুড়ী উপজেলার সকল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version