তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের মনু মিয়ার বাসায় বসবাস করেন জুড়ী উপজেলা (পিডিবি) প্রকৌশলী কবির আহমদ।
গত বুধবার (২রা আগস্ট) কালিবাড়ির পাশে মনু মিয়ার বাসায় রাত ১১ টায় সরজমিন গিয়ে দেখা যায় কবির আহমদের বাসার কয়েকটি মিটার লাইনের সংযোগ দিয়ে রেখেছেন। শহরে লোডসেডিং হলেও ওই বাসায় প্রকৌশলী কবির থাকেন বলে কখনওই বিদুৎ যায না।
এলাকাবাসীর সূত্রের বরাতে জানা যায়, তিনি বড়কর্তা বলে অবৈধ ভাবে সুযোগ সুবিধা ইচ্ছে মত ভোগ করছেন। দেখা যায় সার্ভিস তার মিটারের ইনকামিং অবৈধভাবে দু’ইটি ফিডারের এলটি লাইন দু’ইটি কাটাউট এর মাধ্যমে সংযুক্ত করে বিদ্যুৎ ব্যবহার করতেছেন। বাসার মালিক মনু মিয়া বলেন, শহরে লোডসেডিং হলেও আমার বাসায় ১৫ দিন ধরে বিদ্যুৎ যায় না। কারন এখানে বিদ্যুৎ অফিসের বড়কর্তা থাকেন।

বিদ্যুৎ প্রকৌশলী কবির আহমদ বিগত ২ মাস হয় জুড়ীতে যোগদান করেছেন। যোগদানের পর থেকে নানান অনিয়মের সাথে জড়িয়ে পড়েছেন তিনি। এমনটাই তার বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে।

মুঠোফোনে যোগাযোগ করে জানতে কবির উদ্দিনের মোবাইল ফোনে বার বার ফোন করে যোগাযোগ করা হলেও কোনভাবে বক্তব্য নেয়া যায়নি।

কুলাউড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পিডিবির নির্বাহী প্রকৌশলী মোঃ রাসেল আহমদ বলেন, এই বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Share.
Leave A Reply

Exit mobile version