মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

মৌলভীবাজারে যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ডাঃ জুবাইদা রহমান দম্পত্তির বিরুদ্ধে মিথ্যা মামলায় ফরমায়েসী অন্যায় ও বানোয়াট ‘রায়ের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল করে যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (৩ আগস্ট ) বিকেলে জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি জাকির হোসেন উজ্জ্বল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাবু স্বাগত কিশোর দাস চৌধুরী সাবেক পৌর কাউন্সিলর, সাধারণ সম্পাদক জি এম এ মুক্তাদির রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান এর নেতৃত্বে শহরের চৌমুহনী কাশিনাথ সড়ক থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এম সাইফুর রহমান সড়কের ওয়েস্টার্ন প্লাজা এলাকায় গিয়ে সমবেত হয়ে সমাবেশে পরিনত হয়।
যুবদলের কেন্দ্রীয় সহসভাপতি জাকির হোসেন উজ্জ্বল বলেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান বিএনপি’র আগামীর কান্ডারী। শেখ হাসিনার মাফিয়া ফ্যাসিস্ট সরকার যার জনপ্রিয়তায় ভীত হয়ে এই ফরমায়েশি রায় ঘোষণা করিয়েছে। বাংলার ছাত্র ও যুবসমাজ এই রায় মানে না, আমরা অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না।
বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে আরও বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাবু স্বাগত কিশোর দাস চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম মুক্তাদির রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক জনি আহমেদ প্রমুখ।
এ বিক্ষোভ মিছিলে অংশ নেন জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়নের তৃনমুল থেকে আগত নেতৃবৃন্দরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version