মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

শাবানা-ধর্মেন্দ্রের যে দৃশ্য অবাক করেছে দর্শকদের

আলিয়া-রণবীর অভিনীত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পেয়েছে। ছবিতে তাদের চুমুর থেকেও বেশি চর্চায় রয়েছে ধর্মেন্দ্র-শাবানা আজমির চুমু। তারা হারিয়ে যাওয়া প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে নাতি-নাতনির দৌলতে যাদের আবারও দেখা হয়।

এক সাক্ষাতকারে ধর্মেন্দ্র বলেছেন, ‘আমি শুনছি শাবানা এবং আমার চুম্বন দৃশ্য নাকি দর্শকদের অবাক করেছে। দর্শকরা আমাদের রসায়ন পছন্দও করেছেন। তবে আমার মনে হয় লোকজন এটা আশা করেননি, এটা হঠাৎ করে ঘটেছে, তাই এই ঘটনাটা প্রভাবিত করেছে। শেষবার আমি নাফিসা আলিকে ‘লাইফ ইন এ মেট্রো’ছবিতে চুমু খেয়েছিলাম, সেই দৃশ্যও দর্শকদের প্রশংসা পেয়েছিল’।

এই অভিনেতা আরও বলেন,‘যখন করণ দৃশ্যটি আমায় বর্ণনা করেছিল, তখন আমি উত্তেজিত হইনি, বরং হেসেছিলাম। কারণ, আমি জানতাম, দৃশ্যটি জোর করে নয়, ছবির প্রয়োজনেই রাখা হয়েছে। তাই রাজি হয়ে যাই, করণকে হ্যাঁ, বলি।’

ধর্মেন্দ্র বলেন, ‘আমার মনে হয় প্রেমের কোনো বয়স হয় না। বয়স তো শুধুই সংখ্যা। দুটি মানুষ একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসা প্রকাশ করবে। শাবানা কিংবা আমি কেউই এই দৃশ্যের শুটিংয়ের সময় অস্বস্তিতে পড়িনি, নান্দনিকতার সঙ্গেই দৃশ্যের শুটিং হয়েছিল।’

শুক্রবার মুক্তি পেয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, মুক্তির দিনেই ১১ কোটির ব্যবসা করেছে ছবিটি।

খবর আনন্দবাজার পত্রিকার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version