ম.ব.হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ি আসনের মনোনায়ন প্রত্যাশী সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুন নূর দুলাল।
শুক্রবার (২৮ জুলাই) বিকেল ৬টায় উপজেলার পাল্লা সরকার প্রাথমিক বিদ্যালয়ে মোহাম্মদপুর ইউনিয়ন (পশ্চিম অঞ্চল) আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা ও পাল্লা বাজারে ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বদলকোট ইউপির চেয়ারম্যান সোলেমান শেখ এর সভাপতিত্বে ও এম এ আকবর প্রকাশ লাদেন স্বপন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নুরুল আমিন , পৌরসভা আওয়ামী লীগ নেতা ওমর ফারুক, শাহীন, এ্যাড. মামুন সহ প্রমূখ।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন আলমগীর হোসেন, সবুজ,আব্দুল মালেক শাহজাহান, জামাল, মিজানুর রহমান কালু সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অ্যাডভোকেট আবদুন নূর দুলাল বলেন, কথা দিচ্ছি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনে মনোনয়নের জন্য মনোনীত করলে জনগণের কল্যাণে আমার প্রথম ওয়াদা হলো চাটখিল-সোনাইমুড়ী আসন থেকে আমি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, অস্ত্র মুক্ত জনপদ সৃষ্টি করবো। এই অঞ্চলের প্রশাসন হবে সম্পূর্ণ দূর্নীতি মুক্ত একটি প্রশাসন ইনশাআল্লাহ।
এই অঞ্চলের মাটি ও মানুষের কল্যাণে সর্বাবস্থায় নিয়জিত থাকবো।

Share.
Leave A Reply

Exit mobile version