শুভশ্রী গঙ্গোপাধ্যায় টলিউডে নিজের অভিনয়ের দক্ষতায় নিজের একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। এবার তিনি একদম নতুন একটি সফর শুরু করতে চলেছেন। অভিনয় তো আছেই। সঙ্গে এবার প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন তিনি নিজের। যদিও ইতিমধ্যেই তাঁর প্রযোজক হিসেবে ডেবিউ হয়ে গিয়েছে। আবার প্রলয় সিরিজের হাত ধরে তিনি প্রযোজনায় পা রাখেন। কিন্তু সেটা তো রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা হিসেবেই। তাই এবার নিজের নতুন কিছু করার পরিকল্পনা রাজ পত্নীর।

‘বৌদি ক্যান্টিন’, ‘ইন্দুবালা’, ‘পরিণীতা’ সহ একাধিক ছবি বা সিরিজে নিজেকে বারবার প্রমাণ করেছেন শুভশ্রী। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি কতটা দক্ষ। তবে এবার অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন। অভিনেত্রীর এই প্রযোজনা সংস্থার নাম হবে সিকাবা হাউজ। কিন্তু আচমকা রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ছেড়ে এভাবে আলাদা প্রযোজনা সংস্থা খোলার কারণ কী? কোনও জটিলতা হয়েছে?
শুভশ্রী তাঁর এই নতুন সফরের বিষয়ে একটি সাক্ষাৎকারে বলেন, ‘আমার শাশুড়ি মা এবং রাজ দুজনেই বরাবর চেয়েছেন যাতে আমি অভিনয়ের পাশাপাশি নিজে একটা কিছু করি। নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলি। আর সেটা অবশ্যই কোনও অন্য প্রযোজনা সংস্থার অধীনে নয়। ওঁরা উৎসাহ দিয়েছেন বলেই আমি এই পথে এগিয়েছি।’
শুভশ্রী জানিয়েছেন তিনি তাঁর এই প্রযোজনা সংস্থায় মূলত নতুনদের সুযোগ দিতে চান। অন্য ধারার কাজ করতেই তিনি বেশি আগ্রহী বলেও ব্যাখ্যা করেন। অভিনেত্রীর কথায়, ‘প্রচুর গল্প শুনছি, অনেক নতুন লেখক পরিচালকরা আসছেন। আমি চেষ্টা করব নতুন ধরনের করতে।’

প্রসঙ্গত শুভশ্রী দ্বিতীয়বার মা হতে চলেছেন। নিজেই কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানান ইউভান দাদা হতে চলেছে। পরবর্তীতে তিনি এবং রাজ দুজনেই আরও জানান যে এটা তাঁদের প্ল্যান্ড বেবি। সন্তানসম্ভবা হওয়ার কারণে তিনি সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁর জায়গা নিয়েছেন জয়া আহসান।

সূত্র: হিন্দুস্থান টাইমস্

Share.
Leave A Reply

Exit mobile version