দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে আজ ১৪ জুলাই বৃহস্পতিবার সিলেটে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। সিলেটে আজ রয়েছে বৃষ্টির শঙ্কাও

কাগজে কলমে কিংবা হেড টু হেড লড়াইয়ে আফগানরা এগিয়ে থাকলেও নতুন ব্র্যান্ডের ক্রিকেট খেলা বাংলাদেশও আজ ছেড়ে কথা বলবে না।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ‘আমি মনে করি, আমরা দল হিসেবে তখনই ভালো খেলি যখন আমরা অন্য দলকে নিয়ে চিন্তা কম করি। আমরা যখন নির্ভার থাকি ও নিজেদের খেলাটা কিভাবে ভালো করা যায় সেই চিন্তা করি।

সংবাদ সম্মেলনে রশিদ বলেন, ‘এটা আমাদের জন্য বিশ্বকাপের প্রস্তুতি। আমি ফল নিয়ে ভাবছি না, দলের ওপর চাপও দিতে চাই না। আমরা ঠিকঠাক প্রস্তুতি নেব, সঠিক ট্র্যাকে থাকব।

বিসিবি মঙ্গলবার (১১ জুলাই) এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ও আফগানিস্তানের টি-টোয়েন্টি সিরিজের টিকিটমূল্যের কথা জানায়। সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়াম ও রিকাবিবাজারের সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টারে টিকিট পাওয়া যাবে।

ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিনহিল এলাকার টিকিটমূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ২০০ টাকা। ইস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য ৩০০, ক্লাব হাউসের ৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটমূল্য ধরা হয়েছে সর্বোচ্চ ১৫০০ টাকা।

Share.
Leave A Reply

Exit mobile version