মশিউর রহমান নিজস্ব প্রতিনিধিঃ

ভালো রেজাল্ট হলেই ১০০ টাকায় ফরম ফিলাপ।
ছাত্র ছাত্রীদের শিক্ষার প্রতি আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে নির্বাচনী পরীক্ষায় প্রথম স্থান অর্জন কারীদের একশত টাকায় ফরম ফিলাপ ও বিশেষ সম্মনা ক্রেস্ট কলেজ লগো সম্মিলিত মগ বিতরনের ব্যাবস্থা করেছে কলেজ কর্তৃপক্ষ।
এ ব্যাতিক্রি ব্যাবস্থা চালু করেছেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা সুজাত আলী অনার্স কলেজ কর্তৃপক্ষ।
বিষয়ে কলেজ অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ বলেন, আমরা ২০১৩ সাল হতে শিক্ষার্থীদের মাঝে লেখাপড়ার প্রতি মনোযোগ আকর্ষনের জন্য এ ব্যাবস্থা চালু করেছি। আমরা প্রতিটি বিভাগে ১ ম স্থান অর্জনকারীদের সকল খরচ বাদ দিয়ে শুধু মাত্র ১০০ টাকায় ফরম ফিলাপ ২ য় স্থান বোর্ড ফির ৪০ ভাগ ও ৩ য় স্থান অধিকার কারীকে কলেজ বকেয়া বাদে শুধু মাত্র বোর্ড ফি দিয়ে ফরম ফিলাপের ব্যাবস্থা করেছি।

যার ধারাবাহীকতায় এবার এইচ. এস.সি পরীক্ষায় সর্বোচ্চ সংখক নম্বার পেয়ে প্রথম হয়েছে বিজ্ঞান শাখার মোছাঃ রুনা আক্তার মানবিক শাখার মোঃ লাভলু মিয়া ও ব্যাবসায় শাখার মোঃ শরিফ উদ্ধিন।

তাদেরকে বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে কলেজ শিক্ষক মিলনায়তনে ১ ম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের পুরস্কার, ক্রেস্ট ও ফরম ফিলাপের রিসিপ তুলে দিয়েছি।
এ উদ্ধোগ শিক্ষার্থীদের মাঝে ভালো রেজাল্ট করার মানুষিকতা ও প্রতিযোগী হওয়ার আগ্রহ বাড়াবে এমনটি দাবী কলেজের সকল শিক্ষক ও অবিভাবকদের।

Share.
Leave A Reply

Exit mobile version