এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

প্রেমের সম্পর্ক মেনে না নিতে পেরে, প্রেমিককে হত্যার অভিযোগ মেয়ের বাবার বিরুদ্ধে, অতঃপর গ্রেফতার।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হয়বৎপুর গ্রামের আলোচিত বর্ণিত হত্যা মামলার প্রধান আসামি মোঃ আলতাব হোসেন এর মেয়ের সাথে একই গ্রামের প্রতিবেশী ইউনুস আলী(২২) এর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের প্রেমের সম্পর্ক মেয়ের অভিভাবক জানতে পেরে উক্ত প্রেমের সম্পর্ক মেনে না নিয়ে তার মেয়েকে প্রায় ৬ মাস পূর্বে অন্যত্র বিবাহ দিয়ে দেয়। তথাপিও তাদের দুজনের প্রেমের সম্পর্ক বিদ্যমান থাকে। ফলে উক্ত ঘটনার জের ধরে কৌশলে গত ১৬ জুন রাত্রি অনুমান ১১ ঘটিকায় প্রেমিকার পিতা তার মেয়েকে দিয়ে ভিকটিম ইউনুস আলীকে তার বাড়িতে ডেকে এনে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিকার পিতা সহ অন্যন্য আসামীরা ভিকটিমকে মারপিট করে গুরুতর আঘাত করতঃ হত্যা করে লাশ ফেলে রাখে। পরবর্তীতে ভিকটিমের পিতা মোঃ মাহাবুর রহমান (৫২) বিষয়টি জানতে পেরে পার্বতীপুর থানা পুলিশের সহায়তায় ভিকটিমের লাশ উদ্ধার করে এবং তিনি নিজেই বাদী হয়ে দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলার প্রেক্ষিতে ঘটনাটি নিয়ে র‌্যাব গোয়েন্দা অনুসন্ধান শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এবং র‌্যাব-২, সিপিসি-২ (বসিলা মোহাম্মদপুর ক্যাম্প) এর চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অত্র মামলার আত্মগোপনকৃত অন্যতম আসামি মোঃ আইয়ুব আলী (৩৩) এর অবস্থান নিশ্চিত হয়ে ১০ জুলাই (সোমবার) দিবাগত রাতে যৌথ অভিযান পরিচালনা করে ঢাকা জেলার শেরে বাংলা নগর এলাকা হতে আসামিকে আটক করতে সক্ষম হয়। আটককৃত আসামী মোঃ আইয়ুব আলী (৩৩) দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হয়বৎপুর এলাকার মোঃ মুত্তালেব হোসেনের পুত্র। এবং গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে বর্ণিত হত্যা কান্ডের সাথে তার সম্পৃক্ততার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করে।

ধৃত আসামীকে দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় বিধিমোতাবেক হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

Share.
Leave A Reply

Exit mobile version