পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যশোরের শার্শার বাগআঁচড়া সাতমাইল পশুর হাট পরিদর্শন করেছেন যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার, বিপিএম(বার), পিপিএম। ২৭শে জুন মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণবঙ্গের সর্ববৃহৎ ঐতিহ্যবাহী বাগআঁচড়া সাত মাইল পশুরহাট সরেজমিনে পরিদর্শন করেন। এবং তারা বেশ কয়েকটি কোরবানীর পশুর দামদর জানেন। পশুর হাটের ইজারাদার ক্রেতা এবং বিক্রেতার সঙ্গে কথা বলেন।
এসময় জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, পশুর হাটের সরকারি নির্দেশনা, আইনশৃঙ্খলা রক্ষা, ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তা বিধান সুনিশ্চিত করার লক্ষ্যে পুলিশ কন্টোল রুম ও সিসি ক্যামেরার ব্যবস্থা ও তদারকি করেছি।

জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার বলেন, বাগআঁচড়া সাতমাইল দক্ষিণ বঙ্গের ঐহিত্যবাহী পশুর হাট। প্রতি ঈদেই আমাদের বাড়তি নিরাপত্তা থাকে এই ঈদেও আছে। পশুর হাটগুলোতে যাতে করে জাল টাকার ব্যবহার না হওয়ায় এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি ব্যত্যয় না ঘটে সে বিষয়ে পুলিশ সদস্যদের নজরদার রয়েছে। পাশাপাশি পশুর হাটে পুলিশের কন্ট্রোলরুম করা হয়েছে।

তিনি আরও বলেন, সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমরা কঠোর অবস্থানে রয়েছি। হাটগুলোতে ক্রেতারা যাতে নিশ্চিন্তে কোরবানীর পশু কিনতে পারে এবং বিক্রেতারাও যাতে পশু বিক্রি করে নিরাপদে বাড়ি ফিরতে পারে সেদিকে পুলিশের নজরদারী রয়েছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ সদস্যরা মাঠে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান, উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল, নাভারণ সার্কেল নিশাদ আল নাহিয়ান, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম, নাভারণ হায়ওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী শহিদুল ইসলাম, এস আই আলহাজ, এএসআই আবু সাঈদ।

Share.
Leave A Reply

Exit mobile version