নিজস্ব প্রতিনিধিঃ

বার বার মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসে তলাবিহীন ঝুড়ি থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তর করা এবং সুখে দুঃখে আপদে বিপদে যিনি দেশের জনগনের পাশে ছিলেন তিনিই মানবতার মা,জননেত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
তিনি শনিবার বিকেলে বোরহানউদ্দিনে প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিল থেকে জটিল দুরারোগ্য রোগীদের চিকিৎসা সহায়তার চেক বিতরণ কালে এ কথা বলেন

তিনি তার বাসভবনে দৌলতখান ও বোরহানউদ্দিনের গরিব অসহায় জটিল দুরারোগ্য মানুষের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা করে ২৮ জন ব্যক্তির মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর চিকিৎসা সহয়তার চেক বিতরণ করেন।

তিনি আরো বলেন বাংলাদেশের দরিদ্র সাধারণ মানুষ অনেকেই অর্থের অভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হয়। এসকল দরিদ্র মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসা তহবিল গঠন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওই তহবিল থেকে দেশের বিভিন্ন অঞ্চলের দরিদ্র মানুষের মাঝে অর্থ বিতরণ করে থাকেন। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া অর্থসহয়তা আপনাদের মাঝে বিতরণ করছি।

এ সময় চিকিৎসা সেবার জন্য টাকার চেক পেয়ে অনেকে আবেগ আপ্লুত হয়ে পারেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি জসিম উদ্দীন হায়দার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version