আহমেদুজ্জামান আলম,কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

সিলেট সিটি কর্পোরেশনের দুই বারের নির্বাচিত মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী সিলেট সিটি নির্বাচনের ভোটের দিন গ্রামের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের উবাহাটা গ্রামে ঘুরতে এসেছেন। দলীয় সিদ্ধান্ত মেনে সিলেট সিটি নির্বাচনে অংশগ্রহণ না করায় বুধবার(২১জুন) সকালে গ্রামের বাড়িতে আসেন তিনি। বিকাল ৪ টায় উপজেলার শমশেরনগর বাজার থেকে কোরবানির জন্য প্রায় ২০ টি ছাগল ক্রয় করেছেন তিনি।
আরিফুল হকের নিকট আত্মীয়রা জানান, মেয়র আরিফুল হক নির্বাচনে অংশ না নেওয়ায় তিনি এখনো স্বপদে বহাল। যেহেতু তাঁর দল বিএনপি নির্বাচন বর্জন করেছে এবং তিনিও প্রার্থী হননি, তাই নির্বাচনের দিন তিনি হঠাৎই স্বপরিবার নিয়ে দাদার বাড়ি বেড়ানোর পরিকল্পনা করেন। এর অংশ হিসেবেই তিনি বুধবার কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামে বেড়াতে এসেছেন। মেয়রের সঙ্গে তাঁর স্ত্রী শ্যামা হক ও তাঁর ব্যক্তিগত তিনজন কর্মকর্তা আছেন।
সিলেট সিটি মেয়র বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী জানান, অনেক দিন ধরে গ্রামের বাড়িতে আসা হয়নি। আত্মীয় স্বজনরা আম কাঁঠাল খাওয়ার দাওয়াত দিয়েছেন। একটু সময় পেয়েছি এ জন্য আসলাম। একই সাথে বিকালে কিছু সময় পাওয়ায় কোরবানির জন্য কিছু ছাগল ক্রয় করেছি। তিনি আরও বলেন, দলীয় সিদ্ধান্ত মেনে সিলেট সিটি নির্বাচনে তিনি অংশগ্রহণ করেননি। দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশনা মেনে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।
উল্লেখ্য, গত ২ জুন সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা শুরুর পর থেকে মেয়র আরিফুল হক সিলেটেই অবস্থান করছিলেন। সিটি করপোরেশনের নানা কর্মসূচিতে তিনি অংশ নিলেও নির্বাচন নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি।

Share.
Leave A Reply

Exit mobile version