মৌসুমি বায়ুর প্রভাবে সারা দেশে বেড়েছে বৃষ্টিপাত। সিলেট অঞ্চলেও কয়েক দিন ধরেই হচ্ছে টানা বৃষ্টি। অথচ রাত পোহালেই সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচন। আবহাওয়া অফিস বলছে, নির্বাচনের দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত থাকবে টানা বৃষ্টি। যাতে ব্যাঘাত ঘটতে পারে ভোটগ্রহণে।

এর আগে সোমবার (১৯ জুন) রাতে শেষ হয়েছে নির্বাচনি প্রচার প্রচারণা। সিলেটে শেষ মুহূর্তের প্রচারে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়িয়েছেন।

রাজশাহীতে প্রচারে শেষদিন পর্যন্ত লিটনসহ জাতীয় পার্টির সাইফুল ইসলাম স্বপন ও জাকের পার্টির লতিফ আনোয়ারকে সক্রিয় দেখা গেছে। চার মেয়র প্রার্থীর মধ্যে ইসলামী আন্দোলনের প্রার্থী মুরশিদ আলম নির্বাচন বর্জন করেছেন।

তবে সিলেটে ১৩২টি ও রাজশাহীতে ১৪৮টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে চিহ্নিত করা হয়েছে।

বুধবার (২১ জুন) ভোটগ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা।

সোমবার দিনভর সিলেটে বৃষ্টি হলেও থেমে থাকেননি প্রার্থীরা। শেষ মুহূর্তের প্রচারে প্রার্থীরা পথসভা, মতবিনিময় ও গণসংযোগ করেছেন। আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী সোমবার রাতে নগরীর রেজিস্ট্রি মাঠে শেষ নির্বাচনি জনসভা করেন। জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলের শেষ নির্বাচনি জনসভা হয় নগরীর রিকাবীবাজার পয়েন্টে।

এদিকে রাজশাহী সিটিতে প্রচার শেষ হয়েছে সোমবার রাত ৮টায়। চার মেয়র প্রার্থীর মধ্যে ইসলামী আন্দোলনের প্রার্থী মুরশিদ আলম নির্বাচন বর্জন করেছেন। তবে প্রচারে শেষদিন পর্যন্ত লিটনসহ জাতীয় পার্টির সাইফুল ইসলাম স্বপন ও জাকের পার্টির লতিফ আনোয়ার সক্রিয় ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version