মাহমুদুর রহমান রনি ( বরগুনা ) প্রতিনিধি:-

বরগুনার পাথরঘাটায় সাবেক দুই সংসদ সদস্যের ফেসবুক লাইভে বক্তব্যের প্রতিবাদ জানিয়ে পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগ সাংবাদিক সম্মেলন করবেন। আজ শনিবার (১৭ জুন) বেলা ১১ টার পরে বরগুনার পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বরগুনা-২ আসনের সাবেক দুই সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরুর ও নুরুল ইসলাম মনির ফেসবুক লাইভ বিব্রতকর কথার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করে পাথরঘাটা উপজেলার আওয়ামীলীগ।

 

 

 

সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন দাদু বলেন, ‘আওয়ামী লীগের নাম করে ঘুরে বেড়ানো সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরু বিভিন্ন সময়ে বিভিন্ন দলের প্রার্থী হয়ে সংসদ নির্বাচন করেছেন। একবার আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করে পরাজিত হয়ে আওয়ামী লীগকে দোষারোপ করে বিভিন্ন রকম কটূক্তি করেছেন এবং মুজিবকোট ছুড়ে ফেলে দিয়েছিলেন। বর্তমানে নতুন করে বলে বেড়াচ্ছেন যে, আওয়ামী লীগ সভানেত্রী তাঁকে ডেকে নিয়ে মনোনয়ন দেওয়ার আশ্বাস দিয়ে কাজ করতে বলেছেন, যা সম্পূর্ণ মিথ্যাচার ।সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ছেড়ে হিরু বলে বেড়াচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য আমীর হোসেন আমু ২০০৮ সালে তাঁর প্রার্থিতা কেড়ে নিয়ে প্রয়াত সংসদ সদস্য গোলাম সবুর টুলু ভাইকে নমিনেশন দিয়েছেন। হিরু এ কথাও বলেছেন, ২০১৩ সালের উপনির্বাচনসহ বর্তমান সরকারের মেয়াদে যে নির্বাচনগুলো হয়েছে, তাতে ভোট লাগে নাই। আওয়ামী লীগের সন্ত্রাসীরা ভোট কেটে নিয়েছে এবং আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর স্থানীয়ভাবে সংসদ সদস্যদের নেতৃত্বে সন্ত্রাসীরা লুটপাট করেছে।

তিনি আরো বলেন, সভানেত্রীকে এবং আওয়ামী লীগকে কটাক্ষ করে কীভাবে তিনি দলীয় নমিনেশন চান। তিনি একজন বিকৃত মস্তিষ্কের মানুষ। তাঁকে নমিনেশন দিলে আবার দলের ক্ষতি হবে।

 

এ ছাড়া লিখিত বক্তব্যে আলমগীর হোসেন বলেন, সম্প্রতি একটি ফেসবুক পেজে বিএনপির সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি বলেছেন, পাথরঘাটার উন্নয়ন উনিই সব করেছেন। কিন্তু ২০০৬ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত উনি ছিলেন কোথায়? এলাকায় একবারও আসেননি কেন?’ সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন তোলেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন—উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চরদুয়ানী ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল, তথ্য ও গবেষণা সম্পাদক গোলাম কিবরিয়া পিয়ার, পৌর সভাপতি গোলাম মোস্তফা, পৌর সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সোহাগ, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, কালমেঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version