এম এইচ রনি,নীলফামারী জেলা প্রতিনিধি:

নীলফামারীর জলঢাকায় অসহায় দুস্ত মানুষের কল্যাণে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে সারাদিন ব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির।

রবিবার (১১/জুন) সকাল থেকে দিনব্যাপী উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের গোলমুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রংপুর দর্শনা দীপ আই কেয়ার ফাউন্ডেশন হাসপাতালের পরিচালনায় এই চক্ষু শিবির অনু্ষ্ঠিত হয়

এ উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্যারিস্টার ড. তুরিন আফরোজ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপ আই কেয়ার ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর ছদরুল হাসান রাজু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গোলমুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক এনামুল হক,গোলমুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান সহ আরও অনেকে।

চক্ষু শিবিরে শতাধিক নারী ও পুরুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন। ফাউন্ডেশনের পক্ষে এলাকার সাধারণ অসহায় মানুষদের বিনামূল্যে চক্ষু পরিক্ষা, চশমা, রংপুরে চোখের ছানি অপারেশন, ঔষধ, থাকা, খাওয়া ও যাতায়াত সহ সবকিছুই ফ্রিতে সেবা দেওয়া হচ্ছে বলে জানান, ব্যারিস্টার ড. তুরিন আফরোজ।
তিনি আরো জানান, শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখতে জলঢাকা কে ছানি মুক্ত করতে কাজ করছি আমরা।

Share.
Leave A Reply

Exit mobile version