চেয়েছিলেন ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে। সেজন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। কিন্তু হতাশ হতে হলো তাকে, নৌকার মাঝি করা হলো আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য মোহাম্মদ এ আরাফাতকে।

বিষয়টি নিয়ে স্বাভাবিকভাবেই মন খারাপ সিদ্দিকের। ব্যথা ভুলতে গেলেন সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে। জানান, খানিক মন খারাপ হলেও নৌকার বাইরে যাওয়ার কোনো পরিকল্পনা তার নেই। আওয়ামী লীগ যাকে মনোনয়ন দিয়েছে, তার পক্ষেই ভোট করবেন তিনি।

ফেসবুকে এক ভিডিও বার্তা নিজের ভিডিও শেয়ার করেন সিদ্দিক। ভিডিও বার্তায় সিদ্দিক বলেন, ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু, ‘ঢাকা-১৭ আসন থেকে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, আমি সত্যিকার অর্থে ওই মানুষটির পক্ষে কাজ করব, নৌকার হয়ে কাজ করব। কারণ আমি নৌকার বাইরের মানুষ নই। আমি ছাড়াও যে ২১ জন নৌকার মাঝি হতে নমিনেশন পেপার তুলেছিলেন, তাদের মধ্যে আমার বাবা সমতুল্য মানুষও ছিলেন, তাদের সবাইকে আমি একটা কথা বলতে চাই দিনশেষে কিন্তু আমরা প্রধানমন্ত্রীর সৈনিক হয়ে বাঁচতে চাই। সেজন্য আমি বলতে চাই, আসুন আমরা সবাই মিলে উন্নয়নের মার্কা নৌকার পেছনে থাকি। নৌকাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যা যা করা দরকার তাই করি।’

Share.
Leave A Reply

Exit mobile version