র‌্যাব ১৩, দিনাজপুর কর্তৃক অভিযানে আলোচিত ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, র‌্যাব -১৩ দিনাজপুর এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, ১৭ মে (বুধবার) ভোররাতে অভিযান চালিয়ে দিনাজপুর জেলাধীন চিরিরবন্দর থানার আলোচিত ধর্ষণ মামলার প্রধান আসামী ধর্ষক মোঃ মোস্তাফিজুর রহমান সোহাগ(৩০) কে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দক্ষিণনগর (বিন্যাকুড়ী) এলাকা থেকে আত্মগোপন অবস্থায় আটক করতে সক্ষম হয়। আটককৃত সোহাগ চিরিরবন্দর উপজেলার দক্ষিণনগর বিন্যাকুড়ী এলাকার মৃত আফজাল হোসেন এর পুত্র।
সুত্র আরো জানায়, ভিকটিমের সাথে ধর্ষণ মামলার আসামি মোঃ মোস্তাফিজুর রহমান সোহাগ(৩০) এর বিগত ৭/৮ মাস পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম (ভধপবনড়ড়শ) এর মাধ্যমে পরিচয় হয়। একপর্যায়ে প্রেমের সম্পর্কের জের ধরে আসামি মোঃ মোস্তাফিজুর রহমান সোহাগ গত ১৯ জানুয়ারি ২০২৩ ইং তারিখ ভিকটিমের বাড়িতে এসে বিবাহের নাটক সাজিয়ে তাকে তার শয়ন কক্ষে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম জানতে পারে তাকে ধোকা দেয়া হয়েছে। তখন ভিকটিম ও তার আত্মীয় স্বজন বিবাহের কথা বললে এলাকার প্রভাবশালী ধর্ষক মোঃ মোস্তাফিজুর রহমান সোহাগ বিবাহ করতে অস্বীকৃতি জানায়। উপায় অন্তর না দেখে ভিকটিম নিজেই বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, দিনাজপুরে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সিপিসি-১, দিনাজপুৃর উক্ত মামলার ছায়া তদন্ত শুরু করে এবং আলোচিত ধর্ষণ মামলার ওয়ারেন্টেভুক্ত প্রধান আসামী ধর্ষক মোঃ মোস্তাফিজুর রহমান সোহাগকে চিরিরবন্দর থানাধীন দক্ষিণনগর বিন্নাকুড়ি এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত আলোচিত ধর্ষণ মামলার ঘটনার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম সহ স্থানীয়ভাবে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছিলো।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী ধর্ষণের ঘটনায় তার জড়িত থাকার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করে এবং গ্রেফতার এড়ানোর লক্ষে সে উক্ত এলাকায় আতœগোপন করে ছিল মর্মে জানায়। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।
Share.
Leave A Reply

Exit mobile version