দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নেত্রকোনার দুর্গাপুরের শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে ট্রাক-অটো মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত সাদেক মিয়া মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দুই।

গতকাল সোমবার (১৫ মে) বিকেলে উপজেলার কৃষ্ণেরচর বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ সময় চার জন আহত হয়েছিলেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে দুইজনের মৃত্যু হয়। অপর দুইজন চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন,কাকৈরগড়া ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের চাঁন মিয়ার স্ত্রী আছিয়া খাতুন(৫০) এবং অমর আলীর ছেলে সাদেক মিয়া(৫০)। এ ঘটনায় আহতরা হলেন একই গ্রামের,বকুল নাহার(৪০) ও রাশিদা খাতুন(৩২)।

তাদের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন তাদেরই স্বজন শফিউল আলম। তিনি জানান,গুরুতর আহত অবস্থায় ২জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে আছিয়া খাতুন ও রাত সাড়ে ১০টার দিকে সাদেক মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত দু’জন সম্পর্কে মামি-ভাগিনা।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে,সোমবার বিকেলে অটো করে আত্মীয় এর বাড়িতে বেড়াতে যাচ্ছিলো তারা। পথে শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কের কৃষ্ণেরচর বাজার এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা একটি দ্রুতগামী বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটোর। এসময় অটোচালকসহ ৪ জন গুরুতর আহত হন। এর মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাতে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ২জনের মৃত্যু হয়।

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম জানান,ঘটনার পরপরই ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

 

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version