দিনাজপুরে র‌্যাবের জালে অব
দিনাজপুরের চিরিরবন্দরে র‌্যাবের অভিযানে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিগ্রীপ সহ ১ জন মাদক কারবারি আটক হয়েছে।
র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১৩ দিনাজপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলাধীন কাচারীদিঘী বাজার নামক এলাকার কতিপয় মাদক ব্যবসায়ী ফেন্সিগ্রিপ সহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ১৪ মে (রবিবার) ভোররাতে র‌্যাবের একটি আভিযানিক দল চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের অর্ন্তগত নানিয়াটিকর এলাকার কাচারীদিঘী বাজারে পাকা রাস্তার উপর অবস্থান করা ১ জনকে সন্দেহজনক ভাবে মোটরসাইকেলে বসা অবস্থায় একটি প্লাষ্টিকের বস্তা সহ দেখতে পেয়ে তাকে চ্যালেন্জ করে আটক করা হয়। এসময়, তার কাছে থাকা প্লাষ্টিকের বস্তাটি তল্লাশি করে মোট ৪৫ বোতল আমদানী নিষিদ্ধ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিগ্রিপ উদ্ধার করা হয় এবং মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।
আটককৃত কারবারি দিনাজপুর জেলার সদর উপজেলার উত্তর নারায়নপুর এলাকার মোঃ ইরফান আলীর পুত্র মোঃ মাফিজুর রহমান ওরফে মাফু (২৩)।
আটককৃত কারবারির বিরুদ্ধে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের পূর্বক তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে দ্যা মেইল বিডি ডটকম কে নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।
Share.
Leave A Reply

Exit mobile version